সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মোংলায় উপমন্ত্রীর বিভিন্ন সহায়তা প্রদান – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ৩৯৫ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২, ৫:৪৯ অপরাহ্ণ
  • Print
  • মুজিব বর্ষের বিশেষ উদ্যোগে মোংলা উপজেলার ৩১টি পরিবারের মাঝে গর্ভ সুরক্ষা ও নিরাপদ মাতৃত্ব পুষ্টিকর খাদ্য ও মাল্টিভিটামিন প্রদান করা হয়। এসব গর্ভ সুরক্ষা ও নিরাপদ মাতৃত্ব পুষ্টিকর খাদ্য ও মাল্টিভিটামিন প্রদানের উদ্যোক্তা ছিলেন মোংলা উপজেলা নির্বাহি কর্মকর্তা কমলেশ মজুমদার।

     

     

     

    বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলা অফিসার্স ক্লাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল সহায়তা প্রদান করেন।

     

     

     

    এছাড়াও উপমন্ত্রী বিধবাদের মাঝে ১৭৬০টি, বয়স্কদের ২১০৪টি, প্রতিবন্ধীদের ২৯৯টি বই ও শীতার্তদের মাঝে ৫০টি কম্বল বিতরণ করেন।

     

     

     

    এসময় উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাই, উপজেলা আ’লীগের সভাপতি বাবু শুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা ইসরাত জাহান, মোংলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম, যুবলীগ নেতা ইস্রাফিল হাওলাদার, ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম সহ সরকারি কর্মকর্তা কর্মচারি ও দলীয় নেতৃবৃন্দ সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর