সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

অসমাপ্ত কাজ শেষ করতে পুনরায় ভোটারের ভোট চাইলেন নয়ন – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৯৫৮ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২, ১২:৪০ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের জনসেবার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়ন নির্বাচনে অংশ নিতে মনোনয়ন ফরম ক্রয় করে জমা দিলেও, গাইবান্ধা জেলা নির্বাচন অফিস তার মনোনয়নপত্র অবৈধ ঘোষনা করে বাতিল করে দেন। পরে মহামান্য হাইকোর্ট তার মনোনয়ন বৈধ বলে ঘোষনা করে রায় দেন। বহু কাঠখর পুরিয়ে শেষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চশমা প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে নেমেছেন তরিকুল ইসলাম নয়ন।

     

     

     

     

     

    ষষ্ঠ ধাপের তফসিল অনুযায়ী আগামী ৩১  জানুয়ারি সারাদেশের ন্যায় গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার  ৮ টি ইউনিয়নের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এই উপজেলার সবগুলো ইউনিয়নের ভোট ইভিএম এর মাধ্যমে হবে বলে জানাগেছে।

     

     

     

     

    এ নির্বাচনে সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের জনসেবার উন্নয়ন ও সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ইউনিয়নবাসীর পাশে থেকে উন্নত জনসেবার ব্রত নিয়ে পথচলার প্রত্যয়ে আবারো ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করছেন বর্তমান জনবান্ধব ইউপি চেয়ারম্যান জননেতা তারিকুল ইসলাম নয়ন। তার নির্বাচনী প্রতিক চশমা।

     

     

     

     

    ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে ইউনিয়নের সর্বস্তরের মানুষকে সেবা দেওয়ার নিরলসভাবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। নির্বাচিত হওয়ার পর দায়িত্বে থাকা কালিন রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট সহ সরকারি সুবিধা সঠিক ভাবে বন্টন করে তিনি ইউনিয়নের সকল মানুষের নিকট ব্যাপক জনপ্রিয় একজন ইউপি চেয়ারম্যান। যে কোন প্রতিকুলতায় নলডাঙ্গা ইউনিয়নের মানুষ দলমত নির্বিশেষে ব্যক্তিত্ব ও সফল জনসেবক হওয়ায় জননেতা তারিকুল ইসলাম নয়নের পাশে রয়েছেন। তার প্রমাণ মিলছে নির্বাচনী প্রচার প্রচারণায়।

     

     

     

     

    জননেতা তরিকুল ইসলাম নয়নের কর্মী সমর্থকগণ বলেন, বর্তমান পরিস্থিতিতে জননেতা তারিকুল ইসলাম নয়ন নিজেই একটি প্রতিক তিনি সফল জনপ্রতিনিধি। রাজনীতিতে গুরুত্বপূর্ণ পদে থাকার পরেও দলের পাশাপাশি ইউনিয়নের সাধারণ জনগণের সাথে তার এক অটুট মেলবন্ধন রয়েছে। সাধারণ মানুষের নেতা জননেতা তরিকুল ইসলাম নয়ন। তিনি এ নির্বাচনে দলমত নির্বিশেষে ব্যাপক ভোটে জয়ী হবেন।

     

     

     

     

    জননেতা তারিকুল ইসলাম নয়ন বলেন, রাজনীতির বাহিরেও জনগণের সেবায় নিয়োজিত ছিলাম। ইন্নশাআল্লাহ্ এ নির্বাচনে জনগণ আমার পাশে থেকে আমাকে পূর্ণরায় নির্বাচিত করবেন। আমি পুনরায় নির্বাচিত হতে পারলে আমার ইউনিয়নের অসমাপ্ত কাজ গুলো সাধারন জনগনকে সঙ্গে নিয়ে শেষ করতে পারবো। এজন্য তিনি নলডাঙ্গা ইউনিয়নের আপামর জনগনকে ৩১ জানুয়ারী সারাদিন তার প্রতীক চশমা মার্কায় ভোট প্রদানের অনুরোধ জানিয়েছেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর