সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরগঞ্জে চেয়ারম্যান হলেন ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে চেয়ারম্যান হলেন রেজাউল করিম রেজা – গ্রামীন নিউজ২৪ রেমালের কারনে স্থগিত ২০ উপজেলায় ভোট ৯ জুন – গ্রামীন নিউজ২৪ হারুন অর রশিদ র‍্যাবের নতুন ডিজি – গ্রামীন নিউজ২৪ ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার সাদুল্লাপুর ও সুন্দরগঞ্জে ভোট শেষ, চলছে গণনা – গ্রামীন নিউজ২৪ আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই: শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ বিদেশে বেনজীর ও স্ত্রী-সন্তানদের সম্পদ আছে কিনা খোঁজ নিচ্ছে দুদক – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার দুই উপজেলায় চলছে ভোটগ্রহণ – গ্রামীন নিউজ২৪ বিয়ের প্রলোভন দেখিয়ে গনধর্ষন, থানায় অভিযোগ দেওয়ার পর আটক ১ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বিপিএলএর প্রথম ম্যাচে বরিশালের জয় – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ৪৩৫ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২, ৭:২৮ অপরাহ্ণ
  • Print
  • চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দেওয়া ১২৫ রান তাড়া করতে খুব একটা বেগ পাওয়ার কথা নয় তারকাসমৃদ্ধ বরিশালের। শেষ পর্যন্ত হলোও তাই। ৪ উইকেটের ব্যবধানে জয় পেয়েছে বরিশাল।

     

     

     

    যদিও চট্টলার অধিনায়ক মেহেদী হাসান মিরাজের বোলিং নৈপূন্যে এক পর্যায়ে মনে হচ্ছিল জয়টা তারাই ছিনিয়ে নিতে পারে। কিন্তু সেটা হতে দেননি বরিশালের অভিজ্ঞ অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো ও জিয়াউর রহমান। তাদের দুজনের অপরাজিত ৩৪ রানের জুটির ওপর ভর করে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলটি।

     

     

     

    বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের পর্দা উঠেছে আজ। প্রথম ম্যাচে মুখোমুখি হয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশাল। শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।

     

     

    শুরু থেকেই চট্টগ্রামকে চেপে ধরে বরিশালের বোলাররা। একটা সময় মনে হচ্ছিল স্কোরবোর্ডে ১০০ রানও যোগ হবে না সম্ভবত। তবে শেষ দিকে বেনি হাওয়েলের ২০ বলে ৪১ রানের ঝড়ো ইনিংসের ওপর ভর করে সেটি পাড় হতে সক্ষম হয় বন্দর নগরীর দলটি। তার এই ইনিংসে ছিল ৩টি চার ও সমান ৩টি ছক্কার মার। এছাড়া নাঈম ইসলাম ১৫, শামিম হোসেন ১৪ ও উইল জেকস ১৬ রান করেন।
    বরিশালের পক্ষে সর্বোচ্চ ৩টি উইকেট শিকার করেছেন আলজারি জোসেফ। এছাড়া নাঈম হাসান ২টি এবং সাকিব আল হাসান, জেক লিনটট ও ডোয়াইন ব্রাভো একটি করে উইকেট নেন। সাকিব ৪ ওভারে মাত্র ৯ রান খরচ করেছেন।

     

     

    জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারের থেকে ৮ বল বাকি থাকতে এবং ৪ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে ফরচুন বরিশাল। দলটির পক্ষে সর্বোচ্চ ৩৯ রান করেছেন সৈকত আলি। এছাড়া জিয়াউর রহমান ১৯, ইরফান শুক্কুর ১৬, তৌহিদ হৃদয় ১৬, সাকিব আল হাসান ১৩ ও ডোয়াইন ব্রাভো ১২ রান করেন।

     

     

    ম্যাচ সেরা প্লেয়ার নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান মিরাজ।

     

     

    এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগারস এর বিপক্ষে ব্যাট করছে ঢাকা প্লাটন। শেষ খবর পাওয়া পর্যন্ত এই ম্যাচে ঢাকা প্লাটনের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ১১.৪ ওভারে ৯৫ রান।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর