সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উপকূলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রেমাল – গ্রামীন নিউজ২৪ আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের প্রার্থীতা বাতিল – গ্রামীন নিউজ২৪ শিক্ষকের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ডুবে যাওয়ার তিনদিন পর যুবকের ভাসমান মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ধেয়ে আসছে রেমাল, সন্ধ্যায় অতিক্রম করতে পারে যেসব এলাকা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে বাস খাদে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ঘূর্ণিঝড় রেমাল: চট্টগ্রাম বন্দরের সব কাজ বন্ধ, ওঠা-নামা হচ্ছে না ফ্লাইটও – গ্রামীন নিউজ২৪ মরদেহ এখনো উদ্ধার হয়নি, তবে কাজ অনেকদূর এগিয়েছে – গ্রামীন নিউজ২৪ ১২ ফুটের অধিক জলোচ্ছ্বাসের শঙ্কা, ১০ নম্বর মহাবিপদ সংকেত – গ্রামীন নিউজ২৪ ৬০৩ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মাদককারবারি আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মোংলা ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ৪১৩ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২২ জানুয়ারি, ২০২২, ৫:৪২ অপরাহ্ণ
  • Print
  • মোংলা পোর্ট পৌরসভা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজি নং- ১০৪৮) ত্রি-বার্ষিক নির্বাচন উৎসব মুখর পরিবেশে শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

     

     

    শুক্রবার (২১ জানুয়ারি) মোংলা পোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয় দিনভর বিরতীহীন ভাবে ভোট গ্রহনের পর শনিবার (২২ জানুয়ারি) ভোর রাতে ফলাফল ঘোষনা করা হয়। নির্বাচনে ১৫ পদের বিপরিতে ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।

     

     

     

     

    বিনা প্রতিদ্বন্দ্বীতায় দপ্তর সম্পাদক পদে মোঃ নুর আলী ও ক্রিড়া সম্পাদক পদে মোঃ বেল্লাল হোসেন নির্বাচিত হওয়ায় এ নির্বাচনে ১৫ পদের বিপরীতে ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন।

     

     

     

     

    এ নির্বাচনে সভাপতি পদে শেখ মোঃ ইদ্রিস আলী চেয়ার প্রতীকে ৫৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ আজগর হোসেন গোলাপ ফুল প্রতীকে ৩৩৬ ভোট ও আব্দুস সালাম ব্যাপারী আনারস প্রতীকে ২৩৩ ভোট পেয়েছেন।

     

     

     

     

    সাধারণ সম্পাদক পদে মোঃ এরশাদুজ্জামান সেলিম ছাতা প্রতীকে ৫৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী নাছির গাজী ঘড়ি প্রতীকে ১০২ ভোট, মোঃ লিটন শিকদার দোয়াত কলম প্রতীকে ১২৭ ভোট ও মোঃ শহিদুল ইসলাম কলস প্রতীকে ৩৩৭ ভোট পেয়েছে।

     

     

     

     

    সহ-সভাপতি পদে মোঃ হাবিবুর রহমান বটগাছ প্রতীকে ৫৩৫ ভোটে ১ম হযেছেন। আল-আমিন এর মই প্রতীক ও মোঃ জুলফিকার আলী চশমা প্রতীকে সমস্যা হওয়ায় পরে জানানো হবে।

     

     

     

     

    সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ আব্দুর রাজ্জাক ভ্যান গাড়ী প্রতীকে ৫২৭ ভোট পেয়ে ১ম ও মোঃ লিটন শেখ মাছ প্রতীক নিয়ে ৪৫৬ ভোট পেয়ে ২য় হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ হাসু মিয়া টুপি প্রতীকে ৪২৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ ছলেমান সরদার জাহাজ প্রতীকে ১৭২, মোঃ বেল্লাল গাজী তালা প্রতীকে ২৯৩ ও মোঃ হারুন সরদার মিনার প্রতীকে ২৪৬ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে মোঃ আঃ জব্বার কলম প্রতীকে ৬৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ ইউসুফ আলী বই প্রতীকে ৪৪৬ ভোট পেয়েছেন।

     

     

     

     

    প্রচার সম্পাদক পদে মোঃ মোয়াজ্জেম হোসেন মাইক প্রতীকে ৫১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ রিপণ টেলিভিশন প্রতীকে ২৬৫ ও মোঃ শহিদুল ফুটবল প্রতীকে ৩৮৯ ভোট পেয়েছেন।

     

     

     

     

    মেম্বার পদে মোঃ ওবায়দুল মল্লিক টেবিল প্রতীকে ৪৬৯ ভোট পেয়ে ১ম, মোঃ মহিদুল ইসলাম বাবু খেজুরগাছ প্রতীকে ৪৪৫ ভোট পেয়ে ২য়, মোঃ আকবর ফুলদানী প্রতীকে ৪১৩ ভোট পেয়ে ৩য়, লিটন মোল্লা গাভী প্রতীকে ৩৫৯ ভোট পেয়ে ৪র্থ, মোঃ নাছির কবুতর প্রতীকে ৩৩৭ ভোট পেয়ে ৫ম ও মোঃ বাবুল ফুলের মালা প্রতীক নিয় ৩৩২ ভোট পেয়ে ৬ষ্ঠ নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সকাল থেকে ভোটার উপস্থিতি কম হলেও বেলা বাড়ার সাথে সাথে দলে দলে ভোট কেন্দ্র প্রবেশ করতে দেখা গেছে। নির্বাচনে বিশৃঙ্খলা পরিস্থিতি এড়াতে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যর উপস্থিত লক্ষ্য করা গেছে।নির্বাচন কমিটির চেয়ারম্যান মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান ও সদস্য সচিব ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন জানান, সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা হয়। স্বচ্ছ ব্যালটের মাধ্যমে ২২৯৬ জন ভোটারের মধ্যে ১হাজার ২শ’৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর