শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

মোংলা ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শনিবার, ২২ জানুয়ারি, ২০২২

মোংলা পোর্ট পৌরসভা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজি নং- ১০৪৮) ত্রি-বার্ষিক নির্বাচন উৎসব মুখর পরিবেশে শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

 

 

শুক্রবার (২১ জানুয়ারি) মোংলা পোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয় দিনভর বিরতীহীন ভাবে ভোট গ্রহনের পর শনিবার (২২ জানুয়ারি) ভোর রাতে ফলাফল ঘোষনা করা হয়। নির্বাচনে ১৫ পদের বিপরিতে ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।

 

 

 

 

বিনা প্রতিদ্বন্দ্বীতায় দপ্তর সম্পাদক পদে মোঃ নুর আলী ও ক্রিড়া সম্পাদক পদে মোঃ বেল্লাল হোসেন নির্বাচিত হওয়ায় এ নির্বাচনে ১৫ পদের বিপরীতে ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন।

 

 

 

 

এ নির্বাচনে সভাপতি পদে শেখ মোঃ ইদ্রিস আলী চেয়ার প্রতীকে ৫৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ আজগর হোসেন গোলাপ ফুল প্রতীকে ৩৩৬ ভোট ও আব্দুস সালাম ব্যাপারী আনারস প্রতীকে ২৩৩ ভোট পেয়েছেন।

 

 

 

 

সাধারণ সম্পাদক পদে মোঃ এরশাদুজ্জামান সেলিম ছাতা প্রতীকে ৫৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী নাছির গাজী ঘড়ি প্রতীকে ১০২ ভোট, মোঃ লিটন শিকদার দোয়াত কলম প্রতীকে ১২৭ ভোট ও মোঃ শহিদুল ইসলাম কলস প্রতীকে ৩৩৭ ভোট পেয়েছে।

 

 

 

 

সহ-সভাপতি পদে মোঃ হাবিবুর রহমান বটগাছ প্রতীকে ৫৩৫ ভোটে ১ম হযেছেন। আল-আমিন এর মই প্রতীক ও মোঃ জুলফিকার আলী চশমা প্রতীকে সমস্যা হওয়ায় পরে জানানো হবে।

 

 

 

 

সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ আব্দুর রাজ্জাক ভ্যান গাড়ী প্রতীকে ৫২৭ ভোট পেয়ে ১ম ও মোঃ লিটন শেখ মাছ প্রতীক নিয়ে ৪৫৬ ভোট পেয়ে ২য় হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ হাসু মিয়া টুপি প্রতীকে ৪২৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ ছলেমান সরদার জাহাজ প্রতীকে ১৭২, মোঃ বেল্লাল গাজী তালা প্রতীকে ২৯৩ ও মোঃ হারুন সরদার মিনার প্রতীকে ২৪৬ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে মোঃ আঃ জব্বার কলম প্রতীকে ৬৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ ইউসুফ আলী বই প্রতীকে ৪৪৬ ভোট পেয়েছেন।

 

 

 

 

প্রচার সম্পাদক পদে মোঃ মোয়াজ্জেম হোসেন মাইক প্রতীকে ৫১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ রিপণ টেলিভিশন প্রতীকে ২৬৫ ও মোঃ শহিদুল ফুটবল প্রতীকে ৩৮৯ ভোট পেয়েছেন।

 

 

 

 

মেম্বার পদে মোঃ ওবায়দুল মল্লিক টেবিল প্রতীকে ৪৬৯ ভোট পেয়ে ১ম, মোঃ মহিদুল ইসলাম বাবু খেজুরগাছ প্রতীকে ৪৪৫ ভোট পেয়ে ২য়, মোঃ আকবর ফুলদানী প্রতীকে ৪১৩ ভোট পেয়ে ৩য়, লিটন মোল্লা গাভী প্রতীকে ৩৫৯ ভোট পেয়ে ৪র্থ, মোঃ নাছির কবুতর প্রতীকে ৩৩৭ ভোট পেয়ে ৫ম ও মোঃ বাবুল ফুলের মালা প্রতীক নিয় ৩৩২ ভোট পেয়ে ৬ষ্ঠ নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সকাল থেকে ভোটার উপস্থিতি কম হলেও বেলা বাড়ার সাথে সাথে দলে দলে ভোট কেন্দ্র প্রবেশ করতে দেখা গেছে। নির্বাচনে বিশৃঙ্খলা পরিস্থিতি এড়াতে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যর উপস্থিত লক্ষ্য করা গেছে।নির্বাচন কমিটির চেয়ারম্যান মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান ও সদস্য সচিব ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন জানান, সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা হয়। স্বচ্ছ ব্যালটের মাধ্যমে ২২৯৬ জন ভোটারের মধ্যে ১হাজার ২শ’৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।