সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রী পলকের শ্যালককে আওয়ামী লীগের শোকজ – গ্রামীন নিউজ২৪ কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত চার – গ্রামীন নিউজ২৪

নওগাঁ প্রতিনিধি: / ৫০৮ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২, ৩:৪৭ অপরাহ্ণ
  • Print
  • নওগাঁর ধামইরহাটে এক মোটরসাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন ৪ জন, তাদের কেউই আর বেঁচে নেই। পথে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আবু সুফিয়ান (১৮) ও আব্দুস সালাম (৩০) নামে দুজনের মৃত্যু হয়। রবিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে হরিতকীডাঙ্গা বাজারে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। 

     

     

     

     

    পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সজল হোসেন (৩৫) ও মিনহাজ হোসেন (২৮) নামে বাকি দুজনও মারা যান। ঘটনার পর ট্রাকটি ফেলে ট্রাকের চালক ও সহকারিরা পালিয়ে গেছে। পুলিশ ট্রাকটি জব্দ করেছে।

     

     

     

     

    পুলিশ জানায়, নিহতরা ৪ জনই সবজি ব্যবসায়ী। ধামইরহাট সাপ্তাহিক হাটে-বাজারে কেনা-বেচা শেষে একই মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছেলেন। রাত সাড়ে ৮টার দিকে হরিতকিডাঙ্গা উজ্জ্বল হোসেনের চাউল কলের সামনে মোটরসাইকেলটি এলে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুফিয়ান হোসেন ও আব্দুস ছালামের মৃত্যু হয়। স্থানীয়রা সজল ইসলাম ও জুয়েল হোসেনকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।

     

     

     

     

    আহতদের অবস্থা আশঙ্কজনক হওয়ায় ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাতেই মারা যান।

     

     

     

     

    ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা বলেন, ধামইরহাট থেকে হতাহতরা একটি মোটরসাইকেল যোগে গ্রামের বাড়িতে দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলে দু’জন ও পরে দু’জন মারা যান।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর