সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা – গ্রামীন নিউজ২৪ চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ আগামী ৯ মে চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার রায় – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের প্রতিদ্বন্দি প্রার্থীগণের সাথে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানার মতবিনিময় – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন – গ্রামীন নিউজ২৪ চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিকে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ – গ্রামীন নিউজ২৪ পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন-পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বৃহস্পতিবার পর্যন্ত সব স্কুল-মাদ্রাসা বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ প্রজন্মকে দক্ষতা ও যোগ্যতায় স্মার্ট মানুষ হিসেবে গড়ে তুলতে চান-পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সাপাহারে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত – গ্রামীন নিউজ২৪

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধি / ৪৩৩ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১, ৬:১৫ অপরাহ্ণ
  • Print
  • লালমনিরহাটের কালীগঞ্জে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুই বাংলাদেশী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) মধ্যরাতে উপজেলার গোড়ল ইউনিয়নের বুড়িরহাট সীমান্তের ৯১৭নং মেইন পিলারের ৫নং-এর কাছে এ ঘটনা ঘটে।

    নিহতরা হলেন-ওই ইউনিয়নের মালগড়া এলাকার আলতাব হোসেনের ছেলে আসাদুজ্জামান ভাসানী ও মোসলেম উদ্দিনের ছেলে ঈদ্রিস আলী।

     

    বিষয়টি নিশ্চিত করে গোড়ল ইউনিয়নের চেয়ারম্যান মাহামুদুল ইসলাম জানান, আসাদুজ্জামান ভাসানী ও ঈদ্রিস আলীসহ কয়েকজন সীমান্তে ভারতীয় গরু পারাপার করতে যায়। এ সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুনজুড়ি ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি করেন। এতে আসাদুজ্জামান ভাসানী ও ঈদ্রিস আলী মারা যান। এ ছাড়া কয়েকজন আহত হন।

     

    বিএসএফ নিহত দুই জনের লাশ নিয়ে গেছে বলে জানান গোড়ল ইউনিয়ন চেয়ারম্যান মাহামুদুল ইসলাম।

    তবে এ বিষয়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির সঙ্গে যোগাযোগ করা হলে তাদের দাবি , বিষয়টি তাদের জানা নেই । খোঁজ নিয়ে জানাবেন ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর