সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আপিল বিভাগের ৩ বিচারপতি শপথ নিলেন – গ্রামীন নিউজ২৪ আরও ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি – গ্রামীন নিউজ২৪ যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান – গ্রামীন নিউজ২৪ ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা – গ্রামীন নিউজ২৪ ফের তিনদিন বন্ধ চতুর্দশী ও বাংলাবান্ধা স্থল বন্দর ইমিগ্রেশন আমদানী রপ্তানি – গ্রামীন নিউজ২৪ দুই ভাইকে পিটিয়ে হত্যার জেরে উত্তপ্ত ফরিদপুর, বিজিবি মোতায়েন – গ্রামীন নিউজ২৪ সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৬ শ্রমিক নিহত – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন – গ্রামীন নিউজ২৪ উপজেলার ভোট সুষ্ঠ করতে প্রশাসনের উচ্চপদস্থদের সঙ্গে বসবে ইসি – গ্রামীন নিউজ২৪ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

উপার্জনের একমাত্র হাতিয়ার অটোভ্যান হারিয়ে নিঃস্ব অটোভ্যান চালক মঈনুল ইসলাম – গ্রামীন নিউজ২৪

লালমনিরহাট প্রতিনিধি। / ৭৮১ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১, ৪:০১ অপরাহ্ণ
  • Print
  • মুই খুব গরিব মানুষ বাহে! এই ভ্যান চালে কোন রকম ৯ সদস্যের পরিবার নিয়ে দিন যাপন করং। এনজিও থাকি টাকা নিয়া অটোভ্যানটা কিনছি। এই ভ্যান চালে সংসার ও কিস্তির টাকা দেওয়া নাগে। এ্যালা মুই কেমন করি কিস্তির টাকা পরিশোধ করিম আর সংসার কেমন করি চালাম সেই চিন্তায় বাচোংছে না৷

    এভাবেই আকুতি জানিয়ে কথা গুলো বলছিলেন, লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের পূর্ব সাড়ডুবি গ্রামের মৃত আঃ জলিলের পুত্র মঈনুল ইসলাম নামে এক ভ্যান চালক।

    নিজের বলতে কিছুই নেই। মাত্র ৪ শতাংশ জমিতে বাড়ি করে ৯ সদস্যের পরিবার নিয়ে খেয়ে না খেয়ে দিনাতিপাত করেন৷ উপার্জনের একমাত্র হাতিয়ার অটোভ্যানটি হারিয়ে নিঃস্ব তিনি।

    ভ্যানচালক মঈনুল ইসলাম জানান, গত শুক্রবার (৩০ জুলাই) অটোভ্যান নিয়ে উপজেলার বড়খাতা কেরামতিয়া বড়মসজিদে (ভাঙ্গা মসজিদ) নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। সেখানে গিয়ে ভ্যানটি মসজিদের সামনে রেখে নামাজ আদায় শেষে বের হয়ে দেখেন তার ভ্যানটি নেই।

    তিনি আরও বলেন, তার নিজের বলতে কিছুই নেই। কিছুদিন আগে ব্র্যাক এনজিও থেকে ৩০ হাজার টাকা নিয়ে অটোভ্যানটি কিনেন। অটোভ্যান চালিয়ে যা পেতেন তা দিয়ে কিস্তি দিতেন ও সংসার চালাতেন। এখন সেটাও নাই। কি করবেন না করবেন কিছুই বুঝে উঠতে পারছেন না বলেই হাউ মাউ করে কেঁদে ফেলেন তিনি। এখন তিনি চেয়ে আছেন সমাজের বৃত্তবানদের দিকে। যদি কেউ দয়া করে সহযোগীতার হাত বাড়িয়ে দেন।

    স্থানীয় ইউপি সদস্য মাসুম আলী বলেন, মঈনুল অত্যান্ত গরীব। ভ্যান চালিয়ে সে তার সংসার চালায়। শুনেছি তার উপার্জনের একমাত্র সম্বল অটোভ্যানটি হারিয়ে গেছে। এ বিষয়ে সমাজের বৃত্তবানদের দৃষ্টি আকর্ষন করছি।

    প্রয়োজনে যোগাযোগঃ- ০১৩১১৬৮১৬৮৩ অথবা- ০১৩১১৯৪৪৬২৯ অটোভ্যান চালক মঈনুল ইসলাম।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর