সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কালশী পুলিশ বক্সে আগুন দিয়েছে অটোরিকশা চালকরা – গ্রামীন নিউজ২৪ মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ রাহুল বিয়ে করুক, সুখী হোক: প্রিয়াঙ্কা গান্ধী – গ্রামীন নিউজ২৪ নাগরিকদের প্রতি যে কোনো বৈষম্য আইনের শাসনের পরিপন্থী: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার পলাশবাড়ীতে ছুরিকাঘাতে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ১ ঘন্টার চেষ্টায় কাওরানবাজারের আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ময়মনসিংহে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত – গ্রামীন নিউজ২৪

ময়মনসিংহ প্রতিনিধিঃ / ৬১৩ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩, ৯:২৬ অপরাহ্ণ
  • Print
  • ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের গ্রামীণ ব্যাংকের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। বুধবার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে তারাকান্দা থানার কাশিগঞ্জ বাজারে এ দুর্ঘটনাটি ঘটে।

     

    নিহত স্কুল শিক্ষক রেজাউল মাসুদ (৪১) ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার বড়গ্রাম গ্রামের মৃত সোলায়মান সরকারের ছেলে ও মোগলটোলা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

     

    জানা যায়, বুধবার সকালে রেজাউল মাসুদ পূর্বধলা থেকে মুক্তাগাছা যাওয়ার পথে তারাকান্দা থানার কাশিগঞ্জ গ্রামীণ ব্যাংকের সামনের সড়কে একটি বালু বোঝাই ট্রাককে অভারটেক করতে গিয়ে ভাঙ্গা রাস্তায় খেয়ে পড়ে বালু বোঝাই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে পূর্বধলা থানায় কর্মরত তার স্ত্রী মহিলা পুলিশ কনস্টেবল সুরমা খাতুনের বাসা থেকে মুক্তাগাছা যাচ্ছিল।
    শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার, ট্রাকটি জব্দ ও চালক সাদেকুল ইসলামকে আটক করে।

     

    শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আজিজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরটিএ পরীক্ষা শেষে পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর