সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা – গ্রামীন নিউজ২৪ চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ আগামী ৯ মে চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার রায় – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের প্রতিদ্বন্দি প্রার্থীগণের সাথে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানার মতবিনিময় – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন – গ্রামীন নিউজ২৪ চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিকে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ – গ্রামীন নিউজ২৪ পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন-পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বৃহস্পতিবার পর্যন্ত সব স্কুল-মাদ্রাসা বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ প্রজন্মকে দক্ষতা ও যোগ্যতায় স্মার্ট মানুষ হিসেবে গড়ে তুলতে চান-পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সাপাহারে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

খুলনায় ট্রাক ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ – গ্রামীন নিউজ২৪

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ / ৭৯৩ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:৪৯ অপরাহ্ণ
  • Print
  • খুলনার ডুমুরিয়ায় ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। নিহতরা ইজিবাইকের যাত্রী বলে জানা যায়।  শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ৩টার দিকে উপজেলার খর্ণিয়া ইউনিয়নের খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদোহা কালভার্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

     

     

    নিহতরা হলেন- ডুমুরিয়া উপজেলার আঙ্গারদোহা গ্রামের আব্দুল হান্নানের ছেলে সাব্বির মোড়ল (২৫), শোভনা ইউনিয়নের জিয়েরতলা গ্রামের বিষ্ণুপদ বিশ্বাসের ছেলে ইজিবাইকচালক বিশ্বজিৎ বিশ্বাস (২৮), বিশ্বজিতের ৬ বছরের মেয়ে অন্বি বিশ্বাস, বিশ্বজিতের শ্যালক অপু ঢালীর স্ত্রী নীপা ঢালী (২৫) ও নীপা ঢালীর মা বিলপাবলা গ্রামের অনিমেষ ঢালীর স্ত্রী অমরী ঢালী (৫৫)।

     

     

    প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শনিবার দুপুর সাড়ে ৩টার দিকে চুকনগর থেকে ইজিবাইকে ডুমুরিয়া উপজেলা সদরের দিকে যাওয়ার পথে আঙ্গারদোহা কালভার্ট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ডাম্প ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাব্বির মোড়ল, ইজিবাইক চালক বিশ্বজিৎ বিশ্বাস, তার শ্যালকের স্ত্রী নীপা ঢালী, নীপা ঢালীর মা অমরী ঢালী ঘটনাস্থলে মারা যান।
    খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর বিকাল ৫টায় বিশ্বজিতের মেয়ে অন্বি বিশ্বাসের মৃত্যু হয়।

     

     

    খর্ণিয়া হাইওয়ে থানার ওসি হামিদউদ্দিন আহমেদ বলেন, নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর