সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ রাহুল বিয়ে করুক, সুখী হোক: প্রিয়াঙ্কা গান্ধী – গ্রামীন নিউজ২৪ নাগরিকদের প্রতি যে কোনো বৈষম্য আইনের শাসনের পরিপন্থী: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার পলাশবাড়ীতে ছুরিকাঘাতে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ১ ঘন্টার চেষ্টায় কাওরানবাজারের আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ শিক্ষককে পিটিয়ে হত্যা, চাচিসহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪ সেই অতিরিক্ত ডিআইজি মনিরুজ্জামানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইসির নির্দেশ – গ্রামীন নিউজ২৪ ৪ হাজার হজযাত্রীর ভিসা হয়নি – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০ – গ্রামীন নিউজ২৪

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধিঃ / ৫৬৭ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৪ মে, ২০২৪, ৬:৩৩ অপরাহ্ণ
  • Print
  • লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চুর সমর্থকদের হামলায় চেয়ারম্যান প্রার্থী শাহানা ফেরদৌসী সীমাসহ উভয় পক্ষের অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছে।

     

     

    গ্রামীন নিউজ২৪ এর সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

     

     

    গতকাল ৪মে (শুক্রবার) মধ্যরাতে হাতীবান্ধা মেডিকেল মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

     

    শাহানা ফেরদৌসী সীমার অভিযোগ, গণসংযোগ শেষে বাড়ি ফেরার পথে মেডিকেল মোড় এলাকায় তার নেতা-কর্মীদের উপর অতর্কিত হামলা চালায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু ও তার লোকজন।

     

     

    এতে তিনিসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। এ সময় শাহানা ফেরদৌসী সীমা ও তার স্বামী পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল আলম সাদাতের গাড়ী ভাংচুর করা হয়।

     

     

    এদিকে ওই সময় তাদের হামলায় দৈনিক কালের কন্ঠের হাতীবান্ধা প্রতিনিধি হাসান মাহমুদও আহত হয়। এ সময় লিয়াকত হোসেন বাচ্চুও ৩ জন সমর্থক আহত হয়েছে।

     

     

    এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর