সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চুয়াডাঙ্গায় বজ্রপাতে ২ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ – গ্রামীন নিউজ২৪ ভারতে মা স্ত্রী ও সন্তানকে নৃশংসভাবে হত্যা করে যুবকের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ সরকারের মূল লক্ষ্য তৃণমূল থেকে উন্নয়ন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ – গ্রামীন নিউজ২৪ বাংলাওয়াশের অপেক্ষায় জিম্বাবুয়ে – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে ট্রাকে পিষ্ট হয়ে পঞ্চাশোর্ধ নারীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ টঙ্গী পর্যন্ত যাচ্ছে মেট্রোরেল – গ্রামীন নিউজ২৪ জরুরী অবতরণ করেছে এয়ার এরাবিয়ার একটি ফ্লাইট – গ্রামীন নিউজ২৪ অনিয়মের অভিযোগে ৩ এসআইসহ চারজনকে একযোগে বদলি – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বশেমুরবিপ্রবি বিএনসিসি প্লাটুনের ২জন ক্যাডেটের সাফল্য – গ্রামীন নিউজ২৪

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ / ৫২১ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৯ জুন, ২০২২, ১:৩১ অপরাহ্ণ
  • Print
  • গত ২৮ জুন গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুনের ক্যাডেট সার্জেন্ট আফসানা আক্তার বিএনসিসির সর্বোচ্চ র‍্যাংক ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) পদে পদোন্নতি প্রাপ্ত হন।

    বিভিন্ন ধাপে ড্রিল, কমান্ড, লিখিত ও মৌখিক পরীক্ষায় কৃতিত্ত্বের সাথে উত্তীর্ণ হওয়ার মাধ্যমে তিনি এই পদোন্নতি পান। সুন্দরবন রেজিমেন্টের ভারপ্রাপ্ত রেজিমেন্ট কমান্ডার ও রেজিমেন্ট এডজুট্যান্ট তাকে র‍্যাংকব্যাজ পরিয়ে দেন। উল্লেখ্য আফসানা আক্তার অত্র বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে ৩য় বর্ষে অধ্যয়নরত আছেন এবং তিনি দীর্ঘ ৩বছর ধরে বশেমুরবিপ্রবি বিএনসিসির নানা গুরুত্বপূর্ণ দায়িত্ব সুন্দরভাবে পালন করে আসছেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এছাড়াও অত্র বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি প্লাটুনের ক্যাডেট ইন-চার্জ সিইউও মেহেদী হাসান বাপ্পী (পরিসংখ্যান মাস্টার্স) সুন্দরবন রেজিমেন্ট কতৃক রেজিমেন্ট ক্যাম্পিং ২০২১-২২ উপলক্ষ্যে যশোর সেনানিবাসে আয়োজিত ক্ষুদ্রাস্ত্র ফায়ারিং প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করেন। ২৮ জুন ২০২২ তারিখে তাকে এই অর্জনের স্বীকৃতি স্বরুপ শ্রেষ্ঠ ফায়ারারের ইনসিগনিয়া প্রদান করা হয়। বশেমুরবিপ্রবি বিএনসিসি প্লাটুনের প্লাটুন কমান্ডার তাকে এই ইনসিগনিয়া পরিয়ে দেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    প্লাটুনের আরো ৭জন ক্যাডেট বিভিন্ন পদে পদোন্নতি লাভ করেন। তাদের মধ্যে সানজানা রহমান(কৃষি ৩য় বর্ষ) সার্জেন্ট পদে; মেহেদী হাসান(গণিত মাস্টার্স) এবং আবু হুসাইন মোল্লা(ইতিহাস ৩য় বর্ষ) কর্পোরাল পদে এছাড়াও ওয়াহিদা খানম উর্মি (বাংলা ৪র্থ বর্ষ), শেখ আব্দুর রহিম (আন্তর্জাতিক সম্পর্ক ৪র্থ বর্ষ), বেহেস্তি আক্তার (আন্তর্জাতিক সম্পর্ক ২য় বর্ষ), এলটি বিকাশ চাকমা(বাংলা ২য় বর্ষ) ল্যান্স কর্পোরাল পদে পদোন্নতি লাভ করেন। সুন্দরবন রেজিমেন্টের রেজিমেন্ট এডজুট্যান্ট ও বশেমুরবিপ্রবি বিএনসিসি প্লাটুনের প্লাটুন কমান্ডার তাদের র‍্যাংকব্যাজ পরিয়ে দেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর