সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চুয়াডাঙ্গায় বজ্রপাতে ২ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ – গ্রামীন নিউজ২৪ ভারতে মা স্ত্রী ও সন্তানকে নৃশংসভাবে হত্যা করে যুবকের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ সরকারের মূল লক্ষ্য তৃণমূল থেকে উন্নয়ন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ – গ্রামীন নিউজ২৪ বাংলাওয়াশের অপেক্ষায় জিম্বাবুয়ে – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে ট্রাকে পিষ্ট হয়ে পঞ্চাশোর্ধ নারীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ টঙ্গী পর্যন্ত যাচ্ছে মেট্রোরেল – গ্রামীন নিউজ২৪ জরুরী অবতরণ করেছে এয়ার এরাবিয়ার একটি ফ্লাইট – গ্রামীন নিউজ২৪ অনিয়মের অভিযোগে ৩ এসআইসহ চারজনকে একযোগে বদলি – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বশেমুরবিপ্রবিতে কর্মকর্তা কর্তৃক শিক্ষক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন – গ্রামীন নিউজ২৪

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ / ৮৪০ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২, ৪:০১ অপরাহ্ণ
  • Print
  • গত ২৮ জুলাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) মার্কেটিং বিভাগে কর্মরত কর্মকর্তা নিহার কান্তি বিশ্বাস কর্তৃক ফাইন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রভাষক মোঃ গোলাম সারোয়ারের স্ত্রী ও পরিবার সম্পর্কে কটুক্তি করায় এবং পরবর্তীতে ওই শিক্ষক লাঞ্চনার শিকার হওয়ায় এর প্রতিবাদে মানববন্ধন শিক্ষার্থীরা।

    রবিবার (৩১ জুলাই) সকালে প্রসাশনিক ভবনের সামনে ফাইন্যান্স ও ব্যাংকিং বিভাগের শিক্ষার্থীরা এই মানববন্ধন করে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এই ঘৃণিত কর্মের প্রতিবাদ জানিয়ে বশেমুরবিপ্রবির ফাইনান্স এন্ড ব্যাংকিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নিউটন বিশ্বাস বলেন, কর্মকর্তা কর্তৃক একজন শিক্ষক লাঞ্চিত হয়। এর থেকে আর লজ্জার কিছু হতে পারে না। তিনি বলেন, একজন শিক্ষক যেখানে নিরাপদ নয় সেখানে শিক্ষার্থীরা কীভাবে নিরাপদ হবে!

    এ বিষয়ে ফাইনান্স এন্ড ব্যাংকিং বিভাগের তৃতীয় বর্ষের আরেক শিক্ষার্থী সাজ্জাদ হোসেন রনি প্রতিবাদ জানিয়ে বলেন, শিক্ষক আমাদের পিতৃতুল্য। শিক্ষকের অপমান আমরা কোনোভাবেই বরদাস্ত করবো না। তিনি বলেন আমরা স্মারকলিপি দিয়েছি, আগামী ৪৮ ঘন্টার মধ্যে কর্মাকর্তা নিহার কান্তি বিশ্বাস কে শাস্তির আওতায় আনতে হবে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার (২৮ জুলাই) মার্কেটিং বিভাগের অফিস স্টাফ নিহার কান্তি বিশ্বাস এর বিরুদ্ধে শিক্ষক সমিতির কাছে লিখিত অভিযোগ দিয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষক মোঃ গোলাম সারোয়ার এবং লিখিত অভিযোগে বলা হয়, নিহার কান্তি বিশ্বাস ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের অফিস কক্ষে উপস্থিত হয়ে গোলাম সারোয়ারের স্ত্রী ও মাতা নিয়ে কটুক্তি করেন। পরবর্তীতে এ বিষয়ে জিজ্ঞাসা করলে ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষক গোলাম সারোয়ারকে হুমকি দেন উক্ত কর্মকর্তা।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর