সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
হাসপাতালের লিফটে আটকে রোগীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ এসএসসিতে পাসের হার ৮৩ দশমিক ০৪ – গ্রামীন নিউজ২৪ চুয়াডাঙ্গায় বজ্রপাতে ২ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ – গ্রামীন নিউজ২৪ ভারতে মা স্ত্রী ও সন্তানকে নৃশংসভাবে হত্যা করে যুবকের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ সরকারের মূল লক্ষ্য তৃণমূল থেকে উন্নয়ন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ – গ্রামীন নিউজ২৪ বাংলাওয়াশের অপেক্ষায় জিম্বাবুয়ে – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে ট্রাকে পিষ্ট হয়ে পঞ্চাশোর্ধ নারীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ টঙ্গী পর্যন্ত যাচ্ছে মেট্রোরেল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ – গ্রামীন নিউজ২৪

মোঃ মাহমুদুল হাসান, নাগরপুর প্রতিনিধিঃ / ৮৯২ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ৩:৪৪ অপরাহ্ণ
  • Print
  • কৃষক খঃ আহসানের বাড়িতে আগুন লাগিয়ে ঘর পোড়ানোর অভিযোগ উঠেছে। টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের  ইউপি সদস্য মো. মোতালেব হোসেন ওরফে সাগরের বিরুদ্ধে বাড়িতে আগুন লাগিয়ে ঘর পোড়ানো অভিযোগ উঠেছে।

     

    গ্রামীন নিউজ২৪ এর সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

     

     

    সরেজমিনে, ঘটনাস্থল ঘুরে এবং ভুক্তভোগী আহসানের সাথে কথা বললে তিনি জানায়, উপজেলার সহবতপুর ইউনিয়নের কোকাদাইর গ্রামের মোতালেব মেম্বার ও আমার  ভাইয়ের স্ত্রী মরিয়ম হুমকি, ধামকি, অত্যচার ও মিথ্যা মামলায়, আমি ও আমার পরিবার আজ ঘর ছাড়া।

     

     

    খন্দকার আহসান  বলেন, গত রমজান মাসে আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে তারপর আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথায় ও বুকে যখন করে আমি হাসপাতালে ভর্তি হই এবং হাসপাতাল থেকে ফিরে এসে আর বাড়ি যেতে পারি নাই। এখন আমাকে বাড়ি ছাড়া করেছে। প্রতিটা মুহূর্তেই আতঙ্কে দিন পার করছি। পুলিশ দিয়ে ধরিয়ে দিবেন বলেও হুমকি-ধমকি দিয়ে আসছে।

     

     

    মিথ্যে মামলার ও তার গুন্ডা বাহিনীর ভয়ে আমি পরিবার নিয়ে  আজ ঘর ছাড়া। এই সুযোগে রাতের অন্ধকারে  বসত ঘরে আগুন দিয়ে পুরিয়ে দিয়েছে বলে অভিযোগ করেন ভুক্ত ভুগী। তিনি বলেন, আমি নাগরপুরে ভায়রার বাসায় ছিলাম। ২০ এপ্রিল শনিবার দিবাগত রাত ৩ টায় আমার বোন বিলকিস আমাকে ফোন করে বলে, তোমার বাড়িতে আগুন লেগেছে তারপরে জানতে পারলাম আমার চাচাতো ভাই  চিৎকার করে গ্রামবাসীকে একত্রিত করে, কিন্তু সবাই শুধু দাঁড়িয়ে দেখছিলেন, ভয় পেয়ে কেউ আগুন নেভাতে সাহস পায়নি, আমার চাচাতো ভাই  আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে আমার ঘর পুরো পুড়ে ছাই হয়ে যায়। সাইকেল আসবাবপত্রসহ সব মিলিয়ে আমার প্রায় এক লক্ষ টাকা মালামালসহ ঘর পুরে যায়। এখনো আমি ভয়ে আমার নিজ বাড়িতে আসতে পারি না। আমার ভাইয়ের বউ, ভাস্তী ও মেম্বারের ভয়ে যেতে সাহস পাচ্ছি না। কে আগুন লাগিয়েছে আমি নিজ চোখে দেখিনি, তবে আমার ধারণা আমার আর কোন শত্রু নেই, আমার ভাইয়ের বউ আর মোতালেব মেম্বার আমার বাড়িতে আগুন লাগিয়েছে। আমি এর সঠিক বিচার চাই। আহসানের ছেলে বলেন, মোতালেব মেম্বার মহিলাকে (মরিয়ম) যা বলে তাই শোনে,মহিলা মেম্বার কে যা বলে তাই শোনে।

     

     

    এ বিষয়ে মোতালেব মেম্বার এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বিকার করে বলেন, ঘটনার সাথে আমি ইনভলভ নই,আমি ঢাকায় ছিলাম। আগুন লাগিয়ে আমার লাভ কি? ওটা তাদের ফ্যামিলি গত বিষয়।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর